শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:০৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

পাথরঘাটায় রাজমিস্ত্রির হামলায় কলেজ ছাত্র আহত

dynamic-sidebar

বাবু সুমন চন্দ্রশীল : বরগুনার পাথরঘাটায় রাজমিস্ত্রির হামলায় রুবেল হোসেন বেল্লাল নামে এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা চেস্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২২ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কাঁঠালতলী ইউনিয়নের কিরনপুর বাস স্টান্ডে এ ঘটনা ঘটে।

আহত বেল্লাল উপজেলার কাঠালতলী ইউনিয়নের কিরনপুর গ্রামের মো. লালমিয়া হাওলাদারের ছেলে ও লেমুয়া ডিগ্রি কলেজের ডিগ্রি দিতীয় বর্ষের ছাত্র।

খোঁজ নিয়ে জানা গেছ, রুবেলের বাবা লালমিয়া তার ঘর নির্মানের জন্য নাচনাপাড়া ইউনিয়নের মানিকখালি গ্রামের রাজমিস্ত্রি আবু সালের চুক্তি করে। পরে তাদের ঘর নির্মানের কাজ শুরু করার কিছু দিন পরে তারা কাজ বন্ধ করে দেন। এসময় রুবেল ও তার পরিবারের লোকজন কারন জানতে চাইলে নানা অজুহাত দেখিয়ে কাজ বন্ধ করে রাখেন। বুধবার সকালে রুবেল মিস্ত্রির এক সহকারীকে কাজে যেতে বললে তাদের মধ্যে কথার বাকবিতন্ডার সৃস্টি হয়।

পরে ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রুবেল কিরনপুর বাস স্টান্ডের কাছে একটি কালভাটের উপরে বসে এক বনাধুর সাথে কথা বলার সময় হঠাত রাজমিস্ত্রী আবু সালেহ, জসিম, হাসান খলিফা ও জসিমসহ ৮ থেকে ১০জন লোক এসে লোহার রড, পাইপ ও বিদেশি টর্স লাইট দিয়ে পিটিয়ে আহত করে। এসময় তার কান ফেটে যায়, বামহাত ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর যখম হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করন আহত রুবেল জানান, আবু সালে বিভিন্ন সময় আমাদের কাছ থেকে অতিরিক্ত প্রায় ৩০ হাজার টাকা নিয়ে এখন আর কাজ করতে চায় না। গতকাল বুধবার সন্ধার সময় কিরনপুর বাস স্টান্ডের পাশে একটি কালভাটের উপর বসে তার এক বন্ধুর সাথে কথা বলছিল। এসময় তার উপর হামলা করে লোহার রড, পাইপ ও বিদেশি টর্স লাইট দিয়ে পিটায়।

বেলালের বড় বোন ফাতিমা বেগম বলেন, এখন আমরা নিরাপত্তা হীনতায় ভুগছি। আমার ভাইকে এখন হত্যার হুমকি দেয় রাজমিস্ত্রী আবু সালেহ ও তার লোকজন।

এ বিষয় অভিযুক্ত রাজমিস্ত্রী আবুসালের মুঠোফোনে একাধীকবার কল করা হলেও তার ফোনটি বন্ধ পাওয়া গেছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. সাইদুল ইসলাম জানান, আমাদের কাছে এরকম মারধরের কোন অভিযোগ আসেনাই। অভিযোগ পেলে তদন্ত করে দেখব।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net